কিভাবে আপনি আপনার পেইজে শপ সেকশন যোগ করবেন

1257

“ফেসবুকের সাথে ই-ক্যাব এর যোগাযোগ এর ফলে  ফেসবুক কতৃপক্ষের অনুমতি ক্রমে ফেসবুকের বিজ্ঞাপন নীতিসমূহ বাংলায় অনুবাদ করে প্রকাশ করা হল। এটি পর্যায় ক্রমে হালনাগাদ করা হবে। আর ইংরেজি থেকে বাংলায় অনুবাদের কারণে কিছু ভাষাগত পরিবর্তন করা হয়েছে তবে মূল অর্থের কোন পরিবর্তন হয়নি।”

লেখাটার মুল লিঙ্ক ঃ https://www.facebook.com/business/help/912190892201033

অনুবাদ করেছেন:    মেহেদি হাসান পার্থ এবং পার্থ প্রতীম মজুমদার

কিভাবে  আপনি আপনার পেইজে শপ সেকশন যোগ করবেন

আপনার পেইজে শপ সেকশন যোগ করতে যেটি আপনার কাস্টমারকে  আরেকটি ওয়েবসাইটে নিয়ে যাবে নিমলিখিত পদ্ধতি অবলম্বন করতে হবে ,

১. আপনার পেইজে shop tab এ ক্লিক করুন । আপনি যদি shop ট্যাব না দেখতে পারেন , তাহলে পেইজের  উপরের ডান দিকে  Settings এ ক্লিক করুন । তারপর বাম দিকের মেন্যু থেকে  Edit Page অপশন ক্লিক করুন । তারপর , “Add a Tab” বাটনে ক্লিক করুন । তারপর Shop ট্যাবের পাশে Add Tab এ ক্লিক করুন । তারপর আপনি আপনার পেইজে Shop ট্যাব পেয়ে যাবেন ।

২. যদি আপনি আমাদের মার্চেন্ট শর্তাবলী এবং নীতিমালার সাথে এক মত হন , তবে চেক করুন I agree to the Merchant Terms and Policies  এবং Continue বাটনে ক্লিক করুন । আপনাকে সিকিরিউটির কারনে আরেকবার ফেইসবুক পাসওয়ার্ড প্রবেশ করাতে হতে পারে ।

৩. আপনি আপনার মুদ্রা পছন্দ করুন । মনে রাখবেন , সেই মুদ্রা সব ধরনের প্রডাক্টে প্রয়োগ করা হবে । আপনি যদি মুদ্রা পরিবর্তন করতে চান তাহলে শপ সেকশন ডিলিট করে আবার নতুন  করে একটা শপ সেকশন খুলতে হবে।

৪. এখন সেইভ করুন ।

আপনার শপ সেট আপ করা হয়েছে । এখন আপনি প্রোডাক্ট যোগ করতে পারেন

মনে রাখবেন , আপনি অনন্ত একটি প্রোডাক্ট যোগ করার পর এবং তা পর্যালোচিত এবং অনুমোদিত হবার পর মানুষ আপনার শপ দেখতে পারবে ।

টিপসঃ  যদি আপনি আপনার তৈরি শপ না দেখতে চান বা কোন কারনে বন্ধ রাখতে চান, আমরা যতটুকু করেছেন  তা সেইভ করে রাখবো । আপনি যখন শুরু করতে চান , তখন দেখবেন Finish Setup নামে বাটন সেখানে ক্লিক করলেই আপনি সেই জায়গা থেকে আবার শুরু করতে পারবেন  ।

এই পোস্ট সম্পর্কিত অনুবাদকৃত আরও লেখা:   ফেসবুক বিজ্ঞাপন নীতিসমূহ

লেখকদের লেখা আরও আর্টিকেল পড়তে এই লিঙ্কে ক্লিক করতে পারেন ।

মেহেদি হাসান (পার্থ) :    http://blog.e-cab.net/author/mehdi009/

পার্থ প্রতীম মজুমদার : http://blog.e-cab.net/author/partho/

 

 

 

Comments

comments

About The Author



Hi , My name is Partho Pratim Mazumder . I am passionate of blogging ,Writing , Seo Analyst . Tech, E-commerce are favorite topics . I am passionate in literature too .Glad to be connect : https://web.facebook.com/parthopratimmazumder

No Comments

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *