ফেসবুক পেজে ই-কমার্স সাইটের বুস্ট পোস্ট !!!!

1057

1 3ই-কমার্স সাইটের জন্যে সবচেয়ে ভালো প্রচারণার মাধ্যম হচ্ছে ফেসবুক । ফেসবুকের মাধ্যমে আপনি আপনার প্রোডাক্টসহ ই-কমার্স সাইটের বিজ্ঞাপন আপনার কোম্পানির নিজস্ব ফেসবুক পেজ থেকে দিতে পারেন । কিন্তু বর্তমান সময়ে আপনি প্রোডাক্ট রিভিউসহ যদি আপনার প্রোডাক্ট এর ছবি আপনার কোম্পানি ফেসবুক পেজ থেকে বুস্ট পোস্ট করেন তবে তা অনেক কার্যকরী প্রচারণা হবে এবং আপনি সহজে আপনার প্রোডাক্ট এর পরিচয় ও কোম্পানির পরিচয় অনেক মানুষের কাছে পৌঁছিয়ে দিতে পারবেন । যা ব্যবসার জন্যে নতুন দিগন্তের সূচনা করবে ।

এখন প্রশ্ন হল কিভাবে ফেসবুক পেজে আপনি বুস্ট পোস্ট করবেন ।

১। প্রথমে সুন্দর একটি প্রোডাক্ট এর ছবি দিন ,ছবি নজর কাড়ার মতন উপস্থাপন করতে হবে এবং সাথে সুন্দর করে আকর্ষণীয়ভাবে প্রোডাক্ট রিভিউ দেন ।

এবার পোস্ট দিন , আপনার পেজ থেকে পোস্ট দেয়ার পরে দেখবেন বুস্ট নামক লেখা থাকবে পোস্টের নিচে ডানে । তাতে ক্লিক দিন ।

এখন কতজন মানুষের কাছে আপনার পোস্টটি পাঠাতে চান , সে হিসেবে আপনাকে বাজেট কত ডলার তা নির্ধারণ করে দিতে হবে । ইউএস ডলারে পেমেন্ট করতে চাইলে তা নির্ধারণ করে দিতে হবে ।
কতদিনের জন্যে বুস্ট পোস্ট তা নির্ধারণ করে দিবেন । একদিনের জন্যে হলে একদিন , এভাবে যতদিনের জন্যে করতে চান ততদিন নির্ধারণ করতে হবে ।

1 4

২।

1 5

৩। কোন দেশের জন্যে আপনার পোস্টের বিজ্ঞাপন দিতে চান তা নির্ধারণ করে দিন এডিট অডিয়েন্স অপশনে গিয়ে করুন । শুধু বাংলাদেশ হলে বাংলাদেশ , আর ও বেশি দেশের নাম দিতে চাইলে সেইসব দেশের নাম লিখুন । কত বছর বয়সীদের কাছে আপনি পোস্টটি পৌঁছাতে চাচ্ছেন তা নির্দিষ্ট করে দিন এবং সেভ দিন।

1 6

৪। পেমেন্ট মেথড কি হবে ঠিক করুন । ক্রেডিট/ ডেবিট কার্ড অথবা পেপ্যাল ।

1 2

৫। বিভিন্ন দেশের পেমেন্ট সিস্টেম থেকে আপনার প্রয়োজন মতন দেশেরটি নির্ধারণ করুন ।

 

সবাইকে শুভেচ্ছা

ভালো থাকবেন

Content Writer- Nazmul Hasan Majumder

For Facebook profile click here

For Facebook Page – contentever

Comments

comments

About The Author



Hey, My name is Nazmul Hasan Majumder . I'm passionate about writing & Seo Analyst, love to work on Animation & Web Development. All time, I usually try to up to date on tech stuff & E-Commerce industry,especially on marketing strategy & software of online world. You can join me on Facebook : https://www.facebook.com/nazmulhasanmajumder

No Comments

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *